Header Ads

Youtube থেকে সহজেই Video ডাউনলোড করুন

আমাদের যেকোনো ধরনের ভিডিও,গান টিউটরিয়াল খুব সহজেই আমরা এর মাধ্যমে পাচ্ছি। নেটে বসে ইউটিউব ভিডিও দেখা খুবই চমৎকার একটি অভিজ্ঞতা, কিন্তু যখন আপনাকে একটি ভিডিও দেখার জন্য বার বার বাফার করতে হয়, তখন একটু বিরক্তি এসে যায়।মাঝে মাঝে অনেক প্রয়োজন পরে ভিডিওটি ডাউললোড করার। আর তখনই ঘটে যায় বিপদ।নেটে সার্চ করলে অনেক ধরণের অফার পাবেন, যেমন অমুক সাইটে গিয়ে ভিডিওটির URL টাইপ করে ডাউনলোড বাটনে ক্লিক করলেই কাজ হয়ে যাবে। এইসব সাইট ব্যবহার করা সবসময় নিরাপদ না, আপনার কম্পিউটারে ভাইরাস ঢুকে পরার ভয় আছে, আবার ভিডিও কোয়ালিটিও খুব একটা ভালো হয় না। আপনি খেয়াল করলে দেখবেন এদের বেশির ভাগ সাইটের কোন গ্রহণযোগ্যতা নাই গুগোলে। ইউটিউব থেকে গান অথবা ভিডিও ডাউনলোড করতে সমস্যা হচ্ছে? তাহলে দেখে নিন কিভাবে সহজেই ডাউনলোড করবেন Youtube থেকে।
  
প্রথমেই ইউটিউবে যান। এখন সেখানে আপনার পছন্দের গান অথবা ভিডিও দিয়ে সার্চ করুন।এবং ভিডিওটি ওপেন করুন। এবার গান অথবা ভিডিওটি চালান। এবার ইউআরএল থেকে youtube.com থেকে yout রেখে শেষের ube কেটে দিন। দেখবেন সাথে সাথেই আপনি yout.com এ চলে গেছেন। দেখবেন তখন নীচের ছবির মত দেখাচ্ছে।
 
এখন দেখুন নতুন পেজ এ গান বা ভিডিওটির ফরম্যাটের অপশন দেখাচ্ছে। আপনি mp3 ফরম্যাট চাচ্ছেন না mp4 ফরম্যাট চাচ্ছেন তার জন্য অপশন আসবে আপনার ইচ্ছামত ডাউনলোড করে নিন। 

ভালো লাগলে অবশ্যই আমার পেইজ এ সাবস্কাইব করবেনে এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। 

No comments

thanks for your message. We are not here right now, but we'll get back to you soon!

Powered by Blogger.